সমাজসেবায় অবদানের জন্য কুমিল্লার সমাজ কর্মী সূচনার বিশেষ সম্মাননা লাভ

দেলোয়ার হোসেন জাকির :

সমাজসেবায় বিশেষ অবদান রাখার স্বীকৃত স্বরুপ কুমিল্লার বিশিষ্ট সংগঠক, সমাজ কর্মী, স্বচ্ছাসেবী সংগঠন “জাগগ্র মানবিকতা”র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কুমিল্লা – ৬ (সদর) আসনের জাতীয় সংসদ সদস্য, কুমিল্লার উন্নয়নের রুপকার ও সফল বাস্তবায়নকারী, কুমিল্লার গণ মানুষের নেতা, বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহারের সুযোগ্য কন্যা তাহসিন বাহার সূচনা “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” কর্তৃক বিশেষ সম্মাননা লাভ করেন।

গত ২০ ফেব্রুয়ারি,২০২১ রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উক্ত সম্মাননা প্রদান করা হয়। তথ্য মন্ত্রী ডঃ হাছান মাহমুদ এমপি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা ও সনদ তুলে দেন।
শারীরিক অসুস্থতার কারনে সশরীরে উপস্থিত না হয়ে প্রতিনিধির মাধ্যমে সম্মাননা ও সনদ গ্রহণ করেন তাহসিন বাহার সূচনা।

সমাজসেবায় বিশেষ অবদান রাখার স্বীকৃত স্বরুপ এ বিশেষ সম্মাননা প্রদান করায় সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তাহসিন বাহার সূচনা।

উল্লেখ্য, কুমিল্লায় আর্ত মানবতার সেবায় ও সমাজ উন্নয়নে তাহসিন বাহার সূচনা ও তাঁর প্রতিষ্ঠিত ” জাগ্রত মানবিকতা” দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছে। শুরু থেকে সংগঠনটি যে কোন মানুষের প্রয়োজনের রক্ত দিয়ে আাসছে, শিক্ষা, চিকিৎসাসহ অসহায় ও সবিধা বঞ্চিতদের পাশে দাড়িয়েছে।

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে লক ডাউনের সময় চিকিৎসা সামগ্রি ও খাদ্য এবং নগদ টাকা নিয়ে অসহায়, নিঃস্ব, হতদরিদ্র ও বেকার মানুষের পাশে দাঁড়িয়েছেন তাহসিন বাহার সূচনা। কুমিল্লাবাসীর যে কোন দুর্যোগ, বিপদে সবসময় পাশে থাকে” জাগ্রত মানবিকতা”।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!